উদয়নারায়ণপুর-আমতা সড়কে রাতে মর্মান্তিক দূর্ঘটনা, মৃত ৩বন্ধু, আহত ১

কল্যাণ অধিকারী, হাওড়া

গভীর রাতে চার বন্ধু আই টয়েন্টি গাড়িতে করে ঘুরতে বেড়িয়ে মর্মান্তিক দূর্ঘটনায় মৃত্যু হল চালক সহ তিন বন্ধুর। আর এক বন্ধু আশংকাজনক অবস্থায় বেসরকারি হাসপাতালে ভর্তি। প্রত্যেকের বয়স ২৩।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাতে একটি আই টয়েন্টি গাড়িতে প্রিয়ব্রত বসু, লোকনাথ মুখার্জি, সায়ন ভান্ডারি এবং অভিনব ঘোষ ঘুরতে বের হন। উদয়নারায়ণপুর থেকে প্রায় ৮কিমি দূরে স্যাওড়াবেড়িয়া মোড় পার করে। তখন প্রায় রাত দেড়টা বাজে। ওখান থেকে এক কিমি দূরে হানিধাড়া মনসাতলা এলাকার কাছে গাড়ি নিয়ন্ত্রণ রাখতে পারেনি চালক প্রিয়ব্রত বসু। রাস্তার ধারে একটি বিশালাকার গাছে ধাক্কা মারে। কিছু সময় পরে অন্য একটি গাড়ি দূর্ঘটনার খবর সেহাগোড়ী এলাকায় পুলিশের একটি টহলদারি গাড়িকে জানিয়ে যায়। ঘটনাস্থলে পৌঁছে দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ি ও যুবকদের দেখে থানায় ফোন করে আরও পুলিশ কর্মীদের আসতে বলে। জয়পুর থানার অন্যান্য পুলিশ কর্মীরা এসে উদ্ধার করে বলে জানা গেছে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন বন্ধুর৷ আহত এক যুবক কে নিয়ে যাওয়া হয় অমরাগড়ি বিবিধর গ্রামীণ হাসপাতালে। সেখান থেকে রেফার করা হয় একটি বেসরকারি হাসপাতালে। 

জয়পুর থানার ওসি তাপস কুমার নস্কর জানান, উদয়নারায়ণপুর-সেহাগোড়ী রোডে হানিধাড়া এলাকার কাছে গভীর রাতে দূর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে আহত ও মৃত যুবকদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। আহত যুবককে পরে বেসরকারি হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন। মৃত তিন যুবকের মধ্যে প্রিয়ব্রত বসু, লোকনাথ মুখার্জি’র বাড়ি উদয়নারায়ণপুরে। অন্য এক মৃত যুবক সায়ন ভান্ডারি এবং আহত যুবক অভিনব ঘোষ আরামবাগ হুগলি জেলার বাসিন্দা। গাড়ি চালাচ্ছিলেন প্রিয়ব্রত বসু৷ গতির কারণে দূর্ঘটনা বলে প্রাথমিক অনুমান।”

অমরাগড়ি বিবিধর হাসপাতালের সুপার সুকান্ত বিশ্বাস জানান, দূর্ঘটনার পর হাসপাতালে নিয়ে আসা হয়। আহত কে রেফার করা হয় অন্যত্র।

ঘটনাস্থলে গিয়ে দেখা গেল ছড়িয়ে ছিটিয়ে রয়েছে গাড়ির কাঁচ। একপাটি জুতো পড়ে রয়েছে৷ গাছে ধাক্কা মারায় গাছটির অনেকাংশে চিহ্ন রয়েছে। গাড়িটি একটি পেট্রোল পাম্পে নিয়ে এসে রাখা হয়৷ দুমড়ে মুচড়ে গেছে গাড়িটি। চালকের দিকটি ক্ষতিগ্রস্ত হয়েছে বেশি। পিছনের সেট খুলে বেরিয়ে এসেছে। গাড়ির সমস্ত অংশ যেভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে তাতে গতির কারণেই এতবড় দূর্ঘটনা ঘটে বলে স্থানীয়দের অনুমান।