হরিশ্চন্দ্রপুর সড়ক দুর্ঘটনায় মৃত্যু এক বাইক আরোহীর

হাবিব খাঁন, হরিশ্চন্দ্রপুর , ২৫ জুন:

ট্রাক্টরের চাকায় পৃষ্ট হয়ে মৃত্যু হল কামাল হোসেন(২৮)নামে বাইক আরোহী এক যুবকের।বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদহের  হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত বারোদুয়ারী মার্কেট সংলগ্ন সড়কে।

জানা গেছে , মৃত ওই বাইক আরোহীর বাড়ি হরিশ্চন্দ্রপুর ২নম্বর ব্লকের অন্তর্গত দৌলত নগর গ্রাম পঞ্চায়েতের তেলজান্না এলাকায়। ফলে এই ঘটনার জেরে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়  হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।পুলিশ গিয়ে মৃত দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি ঘাতক ট্রাক্টরটিকে নিজেদের হেফাজতে নিয়ে যায় পুলিশ।

      জানা গেছে মৃত ওই যুবক এদিন ওই সময় মোটর বাইকে চেপে হরিশ্চন্দ্রপুর বাজারের দিকে যাচ্ছিল এবং কাঁচা বাঁশ ভর্তি একটি ট্রাক্টর হরিশ্চন্দ্রপুরের দিক থেকে আসছিল।ওই সময় হঠাৎ বাইক চালক ওই যুবক ট্রাক্টরের চাকার নিচে পড়ে যায় এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

যদিও এই ঘটনার জন্য পিডব্লিউডি কর্তৃপক্ষকেই দায়ী করেছেন স্থানীয়রা।তাদের অভিযোগ,গত প্রায় এক বছরেরও বেশি সময় ধরে ওই সড়কটির বেশ কয়েকটি জায়গায় বড়ো বড়ো গর্ত তৈরি হয়েছে।যাকে মরন ফাঁদ বললেই চলে।তবুও কোনো হেলদোল নেই পিডব্লিউডি কর্তৃপক্ষের বলে এমনটাই অভিযোগ স্থানীয়দের।

      অন্যদিকে এদিনের ওই ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করেন স্থানীয় তৃণমূল নেতা জম্মু রহমান।পাশাপাশি বেহাল সড়কটি দ্রুত সংস্কারের জন্য পিডব্লিউডি কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়েছেন তিনি।

এদিকে ঘাতক ট্রাক্টরের চালককে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে

হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ বলে সূত্রের খবরে তা জানাগেছে।