মন্তেস্বর ব্লকে মালডাঙ্গা বাজারে বাস – স্ট্যান্ডে খাবারে দোকানের সামনে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

জ্যোতির্ময় মন্ডল , পুর্ব বর্ধমান

আজ পুর্ব বর্ধমানে মন্তেস্বর ব্লকে মালডাঙ্গা বাজারে বাস স্ট্যান্ডে খাবারের দোকানের সামনে সাত সকালে এক ব্যক্তির মৃতদেহ পরে থাকতে দেখা যায় । মৃতদেহ পরে থাকতে দেখে স্থানীয় লোক মানুষ-জনদের মধ্যে একটা চাঞ্চল্য সৃষ্টি হয়।

স্থানীয় সূত্রে জানা যায় , ওই মৃত ব্যক্তির নাম প্রবীর ধারা । বাড়ি বাঘাসন গ্রামের পুর্ব পাড়া । মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের মাধ্যমে জানা যায় যে মৃত ব্যক্তির বেশ কয়েক বছর নিজের স্ত্রী নিখোঁজ হয়ে যায় , তার ফলে  মৃত ব্যক্তি নেশা গ্রস্ত হয়ে পড়ে , এবং প্রায় দিনই মদ খেয়ে ঘুরে বেড়াত এবং হাজার দিন রাতে বাড়ি ফিরত না । মালডাঙ্গা ওই খাবারের দোকানের ওই বারান্দাতেই তিনি মাঝে মাঝে রাত কাটাতেন বলে জানায় স্থানীয় ব্যাবসায়ীরা। আজ সকালে প্রবীর ধারার (৪২) । মৃতদেহ  পড়ে থাকতে দেখে স্থানীয়দের সহযোগীতাই পুলিশ মৃতদেহ উদ্ধার করে মন্তেস্বর হাসপাতালে নিয়ে গেলে করতব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করে।

থানার সূত্রে জানা গেছে , মৃতর পরিবারের সদস্যদের সূত্রে কোন  অভিযোগ এখনো জমা পরে নাই। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছেন বলে জানিয়েছে, পুলিশ দেহ ময়না তদন্তের জন্য কালনা মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।