ত্রান নিয়ে যাওয়ার সময় দুটি গাড়িকে আটক করল দিনহাটা থানার পুলিশ , রাস্তায় বসে অবস্থান বিক্ষোভ সাংসদ নিশীথ প্রামানিকের

রবীন্দ্রনাথ বর্মন, কোচবিহার, ২ মে : সাংসদ নিশীথ প্রামানিকের ত্রান সামগ্রীর গাড়ি আটক করল দিনহাটা থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে দিনহাটা নিগম নগর এলাকায়। পরে পুলিশ ওই গাড়ি দুটিকে আটক করে থানায় নিয়ে আসে। ওই খবর পাওয়া মাত্র বিজেপি কর্মীরা দিনহাটা থানার সামনে ভিড় করতে শুরু করে।

জানা গেছে, সাংসদ নিশীথ প্রামানিক খবর পেয়ে কোচবিহার জেলার দিনহাটা থানার সামনে গিয়ে অবস্থান বিক্ষোভে বসেন। এদিন তার সাথে উপস্থিত ছিলেন বিজেপি নেতা দিপ্তীমান সেন গুপ্ত, সুদেব কর্মকার সহ আরও অনেকে।

বিজেপি কর্মীদের অভিযোগ, শনিবার দুপুরে সাংসদ নিশীথ প্রামানিকের নামে লেখা ফ্লেস্ক দুটি গাড়িতে কিছু খাদ্য সামগ্রী নিয়ে বিজেপি কর্মীরা বিভিন্ন মণ্ডলের দুঃস্থ অসহায় মানুষকে খাদ্য সামগ্রি দেওয়ার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় নিগম নগর এলাকায় ওই সাংসদের ত্রানের গাড়ি দুটিকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। থানায় এনে ওই গাড়ি দুটির চাকার হাওয়া ছেড়ে দেয় এবং ওই গাড়ি দুটিকে প্লাস্টিক দিয়ে মুরিয়ে রাখে বলে অভিযোগ। ওই ঘটনার খবর দেওয়া হয় সাংসদ নিশীথ প্রামানিককে। খবর পেয়ে দিনহাটা থানার সামনে গিয়ে অবস্থান বিক্ষোভে বসেন তিনি।

দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত বলেন, লকডাউনের এই সময়ে দুটি গাড়ি অনুমতি নেয় নি। তাছাড়া ওই গাড়িতে যে চাল নিয়ে যাওয়া হচ্ছিল তার কোন কাগজ পত্র নেই। লকডাউনের সময় কোন গাড়ি ট্যাবল সাজিয়ে চাল নিয়ে যাওয়া বেআইনি। সেই কারনে গাড়ি দুটিকে আটক করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে ওই গাড়িতে কি কি রয়েছে।