প্রাক্তন স্ত্রীর বিবাহ, মুখ খুললেন রাজীব

মালোবিকা বিশ্বাস কোলকাতা:

এই নিয়ে তৃতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শ্রাবন্তী। রাজীব চট্টোপাধ্যায় ও মডেল কৃষন ব্রজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হবার পর এবার চণ্ডীগড়ের রোশন সিং নামে জনৈক খ্যাতনামা কেবিন ক্রুয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন। এই বিবাহ নিয়ে চারদিকে শোরগোল পড়ে যায় দেদার সমালোচনাও করা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে এই সমালোচনার মাঝেই মুখ খুললেন প্রাক্তন স্বামী পরিচালক রাজীব চট্টোপাধ্যায়।

অতীতের তিক্ততা ঘুচে গেছে তাদের। জীবনকে এগিয়ে নিয়ে যেতে ব্যস্ত তারা । শ্রাবন্তী রাজীবের ১৫ বছরের বৈবাহিক সম্পর্ক। তাদের বিচ্ছেদের বছর দুয়েক পরেই আবার শ্রাবন্তী বিয়ের পিঁড়িতে। কিন্তু এখনও পর্যন্ত বিয়ে করেননি প্রাক্তন স্বামী রাজিব চট্টোপাধ্যায়।

পরিচালক প্রযোজক রাজীব চট্টোপাধ্যায় বলেন সবার স্বাধীনতা রয়েছে ঠিক মানুষকে জীবনসঙ্গী করার। তাই এটা নিয়ে ট্রোল করা বোকামি। এর পাশাপাশি তিনি এও বলেন শ্রাবন্তী মানুষ হিসেবে খুব ভালো, ভালো অভিনেত্রীও ১ বছর প্রেম করার পর আমাদের বিয়ে হয়। বিয়েটা ভেঙ্গে গেলেও আমি সবসময়ই ওর শুভাকাঙ্ক্ষী। শ্রাবন্তীর জীবনে কোনো সমস্যা এলে তা ঝিনুকেও ছোঁবে তা আমি চাইনা। ঝিনুক ভালো থাক এটাই চাই। রাজীব খুব শীগ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তার আভাসও দিলেন তিনি। শ্রাবন্তী যে আবেগপ্রবণ তাও তিনি বলেন। এও বলেন তিনি যেন আবেগে গা ভাসিয়ে না চলে।

আগেই একজনের কাছে জানতে পেরেছিলেন শ্রাবন্তী নতুন সম্পর্কে জড়িয়েছেন বিয়ে হবার কথাও জানতেন কিন্তু তারিখটা জানতেন না।
কিন্তু চমকটা হল রাজীব চট্টোপাধ্যায় নিজের মুখে জানিয়েছেন তিনি একটি সম্পর্কে এসেছেন পরের বছরই তিনি বিয়ের পিঁড়িতেও বসছেন।