অঞ্জলী বাটিতে অভিনেত্রী সায়ন্তিকা

আয়ুষ রায়, সৌভিক মহাজন

১৪ আগস্ট, বুধবার কলকাতার শোভাবাজারে অঞ্জলী বাটিতে আর্টিস বিউটি ক্লিনিক এ্যান্ড মেকওভার স্টুডিওর দশম তম গৌরবময় বছর পূর্তি উপলক্ষ্যে একটি আনন্দময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

অনুষ্ঠানের মুহূর্তকে আরো উজ্জলময় করে তুলতে এই সংস্থা আমন্ত্রণ জানিয়েছিল, ভারতীয় চলচিত্র জগতের স্বনাম ধন্যা অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জিকে। এই দিন অঞ্জলি বাটির এই সান্ধ্য অনুষ্ঠানে একটি সাংবাদিক সম্মেলনেরও আয়োজন করা হয়েছিল। এই আনন্দময় মুহূর্তে আর্টিস ও সায়ন্তিকা কেক কেটে ও শ্যাম্পেন ওপেনিং করে ও আর্টিস অনুষ্ঠানের উদযাপন করেন। এরপর অভিনেত্রী মিডিয়ার কর্মীগণের সঙ্গে কিছু মজাদার চিট চ্যাট সেশন করলেন এবং আর্টিস সেলুন সম্পর্কেও কিছু কথাবার্তা শেয়ার করেন।

PSX_20190815_202134

সংবাদ সম্মেলন চলাকালীন সায়ন্তিকা বলেন, শুধু পূজোর সময়ই নয়, সারাবছরই ট্রিটমেন্ট করতে হয়। ব্যায়াম করতে হয়, মন ভাল রাখতে হয়, তাতে ভেতর থেকেই সুন্দর থাকা যায়। সপ্তায় দু-এক দিন খাওয়াতে অনিয়ম যদি হয়ও, বাকিদিনগুলি স্বাস্থ্যকর খাবার খাওয়া উচিত। উনি আরও বলেন, অভিনেত্রী হিসাবে আমার অভিনয় শেখা এখন সবে শুরুই বলা যায়। অনেক রকম চরিত্রে আমার অভিনয় করা বাকী আছে। ভাল সুযোগ পেলেই সেগুলো বাস্তবে রূপায়িত করবো।

প্রঃ ভবিষ্যতে ওয়েব সিরিজ করার ইচ্ছে আছে?

সায়ন্তিকা বললেন, আমি একজন অভিনেত্রী, তাই সব মিডিয়াতেই আমি কাজ করতে প্রস্তুত। যদি ভাল চরিত্র হয়। ভাল কন্টেন্ট হলে সব রকম কাজই আমি করবো।

আর্টিস বিউটি ক্লিনিক এ্যান্ড মেকওভার স্টুডিও তাদের প্রতি ক্লায়েন্টকেই পৃথক ভাবে ব্যক্তিগত মনোযোগী হন তাদের প্রয়োজন ও সমস্যাগুলিতে গুরুত্ব দেন এবং বিভিন্ন ক্ষেত্রের বিশেষজ্ঞগনের পর্যবেক্ষণে সেটি যত্ন নেওয়ার চেষ্টা করেন। তারা উপযুক্ত ব্র্যান্ড সম্পর্কে সচেতন করেন এবং ক্লায়েন্টদের ব্র্যান্ড পছন্দ করে নিতে সব রকম সাহায্য করেন।

আর্টিসের লক্ষ্য, সাশ্রয়ী মূল্যেই বিলাস বহুল চিকিৎসার অফার। এখানে অফার দেওয়া হচ্ছে, হেয়ার কেরাটিন, কালার, হেয়ার রেপেয়ারিং, হেয়ার প্লেক্স ট্রিটমেন্ট, হাইলাইটস, হেয়ার ফল রেসটোরেশন ট্রিটমেন্ট এবং আরো অনেক সুবিধাজনক ব‍্যবস্থা