আলিয়া বললেন ‘বিয়ে করার জন্য বয়স কোনও ব্যাপারই নয়’

আয়ুষ রায়, কলকাতা :-

দীপিকা ও ক্যাটরিনার পর আলিয়ার সঙ্গেই রণবীরের মনের মিল হল। বলিউডে গুজব তুঙ্গে, রণবীর আর আলিয়ার বিয়ে নিয়ে। সম্প্রতি প্রিয়াঙ্কা-নিক, দীপিকা-রণভিরের বিয়ের পর এখন আলিয়া আর রণবীরের বিয়ের দিকেই তাকিয়ে আছে গোটা বলিউড।

করণ জহারের ‘কফি উইথ করণ’ এ আলিয়া নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, ‘একটা সময় ছিল বিয়ের কথা শুনলেই আমি বলতাম, হে ভগবান, একদম না, ৩০ এর আগে আমি বিয়েই করতে চাই না। আমি এখন শুধুই অভিনয়ে মন দিতে চাই। তবে, যখন সঠিক মানুষটির সঙ্গে আমার আলাপ হবে, যখন মনের একটা জায়গা তৈরি হবে তখন মনে হবে, বিয়ের জন্য সময়টা কোনও ব্যাপারই নয়’। তবে রণবীরের সাথে মিল হবার পর ”৩০ এর পর বিয়ে করার ইচ্ছে বদলে ফেলেছেন আলিয়া তার ওই ‘কফি উইথ করণ’ এর বক্তব্য থেকেই বেশ বোঝা যাচ্ছে।

সূত্রের খবর, রণবীর-আলিযা দুজনে মিলে নিউ ইযর্কে একটি স্টুডিও এপার্টমেন্টও কেনার পরিকল্পনা করছেন। ইতিমধ্যেই নাকি সেই বাড়ি খোঁজা শুরু করেছেন রণবীরের মা নীতু কাপুর।

বি টাউনের সূত্রের খবর, ছেলের বিয়ের ডেট ফাইনাল করতেই ঋষি কাপুর মার্চের শেষেই দেশে ফিরছেন। ভাট ও কাপুর পরিবার একসাথে বসে পুরোহিতের সহিত আলোচনার মাধ্যমে ঠিক হবে আলিয়া-রণবীরের বিয়ের তারিখ। এপ্রিল মাসের মধ্যেই নাকি ঠিক হয়ে যাবে বিয়ের তারিখ। আগামী দিনে বলিউডের আরেকটা ফিল্মি জুটি দেখতে চলেছে ভারতবাসী।