আমতা সংহতি গোল্ড কাপে উন্মাদনা বাড়িয়ে দিল কলকাতার ৬টি টিম

কল্যাণ অধিকারী, হাওড়া

ষষ্ঠ আমতা সংহতি গোল্ড কাপের শুভ সূচনা হলো আমতায়। কলকাতা ৬টি এবং জেলার বাছাই করা ২টি ফুটবল টিম এবারে অংশগ্রহণ করেছে। আমতার সাতটি মাঠ জুড়ে সাতটি খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী ম্যাচে ইস্টার্ন রেলকে ট্রাইবেকারে হারিয়ে উন্মাদনা অনেকাংশ বাড়িয়ে দিল মাকড়দহ ইউনাইটেড।

ফুটবলের প্রতি আগ্রহ গ্রামবাংলায় বরাবরের। আর ফুটবল মানেই উপচে পড়া দর্শক। ক্লাব স্তরেও ফুটবলেও এখন বিদেশি খেলোয়াড়দের নিয়ে আসা হচ্ছে। লক্ষ্য একটাই ফুটবল কে আরো বেশি জনপ্রিয় করে তোলা। সেই লক্ষ্যে এবং ফুটবলের রােমাঞ্চকে বাঁচিয়ে তুলতে ষষ্ঠ আমতা সংহতি গোল্ড কাপের শুভ সূচনায় অমরাগড়ী ফুটবল মাঠে ছিল জমজমাট ভিড়। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ কারী দুই দল ইস্টার্ন রেল (কলকাতা) এবং মাকড়দহ ইউনাইটেড। ট্রাইবেকারে ইস্টার্ন রেল কে পরাস্ত করল জেলার টিম মাকড়দহ ইউনাইটেড।

এ বছর গোল্ড কাপে কলকাতার এরিয়ান ক্লাব, ইউনাইটেড স্পোর্টস ক্লাব, এফ সি আই স্পোর্টস ক্লাব, পশ্চিমবঙ্গ পুলিশ স্পোর্টস ক্লাব, কে ইউ সি টি, ইস্টার্ন রেল এবং অমরাগড়ি এ্যাথলেটিকস ক্লাব ও
মাকড়দহ ইউনাইটেড। খেলা পরিচালনার দায়িত্বে কলকাতা রেফারি এ্যাসোসিয়েশনের রেফারিরা। শুভ সূচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা শাসক মুক্তা আর্য, ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী ডাঃ নির্মল মাজি, উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের তৃণমূল বিধায়ক তথা পরিষদীয় সচিব পুলক রায় ও আহ্বায়ক তথা আমতা-২ পঞ্চায়েত সমিতির সভাপতি সুকান্ত পাল এবং অতিথি বৃন্দ।

ফুটবল মানেই বাঙালি। চিন্তায় বলুন আর স্বপ্নে ফুটবলের গভীর উপস্থিতি সর্বদা। সেই প্রিয় খেলাকেই সকলের কাছে রূপদান করতে উদ্যোগ নিয়েছি জানান সুকান্ত পাল। সেমিফাইনাল মার্চ মাসের তিন ও পাঁচ তারিখ। ফাইনাল অনুষ্ঠিত হবে সাত তারিখ শনিবার।