বনশালীর পরবর্তী ছবি “ও ৫৬ ঘান্টে “তে অভিনয় করতে দেখা যাবে রনভীর সীং কে

হেমাশ্রী বিশ্বাস, কলকাতা:

পাকিস্তানে ৫৬ ঘন্টা কাটানোর পরে উইং কমান্ডার অভিনন্দন ভারতে এখন নিরাপদ এবং সুরক্ষিত। ভারত সীমান্তে যুদ্ধ পরিস্থিতির মুখোমুখি হচ্ছে ভারত পাকিস্তান প্রতিনিয়ত। আইএএফ উইং কমান্ডার অভিনন্দনের নেতৃত্বে পাকিস্তানের এফ -১৬ জেট টি কে ধ্বংস করা হয় অভিনন্দন চালিত জেট মিক- ২১ দ্বারা।

উই‌ং কমান্ডার অভিনন্দন তার যুদ্ধ বিমান ভেঙে পাকিস্তানের সীমারেখার মধ্যে পড়ে যান এবং পাকিস্তানের সেনারা তাকে গ্রেফতার করে। তার পরবর্তী ঘটনাটি ঐতিহাসিক ঘটনা। ভারত বিশ্বব্যাপী কূটনীতির সহযোগিতায় পাকিস্তানকে নতিস্বীকারে কোনঠাসা করে উইং কমান্ডার অভিনন্দনকে ৫৬ ঘণ্টার মধ্যে উদ্ধার করেছিলেন ভারত সরকার।

খুব শীঘ্রই সঞ্জয় লীলা বনশালীর পরবর্তী ছবি আসতে চলেছে এই উইং কমান্ডার অভিনন্দন বর্তমান এর পাকিস্তান হামলার উপর ভিত্তি করে। সিনেমার নাম রাখা হয়েছে ” ও ৫৬ ঘান্টে (Wo 56 Ghante)”।

IMG-20190305-WA0021

সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ” ও ৫৬ ঘান্টে (Wo 56 Ghante)” প্রধান চরিত্রে মানে অভিনন্দনের চরিত্র অভিনয় করতে দেখা যাবে অভিনেতা রণভীর সিং কে। সিনেমাটির বিষয় বস্তু বা দৃষ্টি আকর্ষণ করবে কূটনীতি, উইং কমান্ডারের সাহস এবং ভারত ও পাকিস্তানের মধ্যে যুদ্ধ পরিস্থিতির দিক গুলি তুলে ধরা হবে।

“ও ৫৬ ঘান্টে” একটি দুর্দান্ত সিনেমা হতে চলেছে, কারণ যে ৫৬ ঘণ্টা অভিনন্দন পাকিস্তানে বন্দি ছিলেন এবং তাঁর উপর দিয়ে যে ঝড় বয়েছে, অভিনন্দন সেই ঘটনাকে তুলে ধরবেন যেখানে তিনি নিজের জীবনের তোয়াক্কা না করে কিভাবে ভারতের সুরক্ষার জন‍্য লড়েছেন। তাছাড়া অন‍্যান‍্য জত্তয়ান যারা শুধুমাত্র দেশের জন‍্য শহীদ হহয়েছেন তাদের নিজেদের জীবন বাজী রেখে সেটাই তুলে ধরা হবে সিনেমাটিতে। উইং কমান্ডার অভিনন্দন স্যার আমাদের ন‍্যাশনাল হিরো এবং আমরা সবাই গর্বিত ওনার জন‍্য। জয় হিন্দ।