হস্তমৈথুনের দৃশ্যে বিতর্কের জালে স্বরা ভাস্কর

নন্দিনী দেঃ- বলিউড আর বিতর্ক এখন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে।এবার বিতর্কের ফাঁদে স্বরা ভাস্কর। সম্প্রতি একটি মহিলাকেন্দ্রিক ছবি ‘ভিরে দি ওয়েডিং ‘ এ তাকে হস্তমৈথুনের দৃশ্যে দেখে নেটিজেনরা নানান ভাবে সমালোচনা করে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার দিকে ধেয়ে আসে নানান গালিগালাজ। এই অপমানের যোগ্য অবশ্য দিয়েছিলেন স্বরা।
তবে এবার অপমানের সীমা অতিক্রম করেছেন তারই এক ভক্ত। অগ্নিবীর পলাশ নামে একজন ব্যাক্তি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্বরা ভিরে ডি ওয়েডিং এর একটি স্বমেহন ভিডিও তার বাবা সি উদয় ভাস্করকে পাঠিয়ে জিঙ্গেস করেন – ‘কে ইনি? কী বা করছেন’।
স্বরা ভাস্করের বাবা সি উদয় ভাস্কর পরিচয়ে একজন অবসরপ্রাপ্ত নৌ সেনা আধিকারিক। যিনি সম্প্রতি ৩৭৭ নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে ভীষণ খুশি হয়ে সোশ্যাল মিডিয়ায় মেনকা গান্ধীর উদ্দেশ্যে একটি পোষ্ট করেছিলেন। আর এই পোষ্টের পরিপ্রেক্ষিতেই অগ্নিবীর পলাশ নামে ওই ব্যাক্তি এই কান্ড ঘটায়।
এরই জন্য ওই ব্যাক্তিকে কড়া ভাষায় জবাব দিয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। বেশ বিরক্ত বোধ করে অভিনেত্রী লেখেন “আমি একজন অভিনেত্রী। আর পলাশ এই দৃশ্যে আমি যেভাবে অভিনয় করেছি তাতে দেখানো হয় আমি একটি কম্পক যন্ত্র ব্যবহার করেছি। আর এ বিষয়ে আমার বাবাকে জিঙ্গেস কারার কোনো প্রয়োজন নেই। কোনও কিছুতে সংশয় থাকলে আপনি আমাকেই সরাসরি প্রশ্ন করতে পারেন। আর যে কেউ যদি একজন বয়স্ক ব্যক্তির সঙ্গে এধরনের নোংরা ব্যবহার করে সেটা মোটেও বীরত্বের কাজ নয়”।