রেকির সাহায্যে রোগ প্রতিরোধ করুন

ইন্দ্রনীল সিনহা:-   রেকি-স্ট্রেস নিরাময় করার এক জাপানি পদ্ধতি যা হাতের সাহায্যে করা হয়।এই চিকিৎসাটি প্রাচীন সময় থেকে চলে আসছে কিন্তু ভারতবর্ষে খুব কম লোক এর সম্বন্ধে জানে।এই বিষয়ে বিস্তারিত ভাবে জানতে কথা বললাম রেকি বিশেষজ্ঞ শ্রী মনোজ ভঞ্জ র সঙ্গে।
ওনাকে যখন জিজ্ঞাসা করা হলো যে রেকির দ্বারা কি ভাবে রোগ সারানো সম্ভব?
এর উত্তরে তিনি বললেন যে, প্রত্যেক মানুষের শরীরে অনেক অনেক সেলস আছে যেটা কোনো না কোনো রোগে খতিগ্রস্ত হয় যায় যা এই রেকি দ্বারা কস্মিক রেয়র সাহায্যে ঠিক করা হয়। কস্মিক উরজা এই সেলস গুলোকে আবার জাগ্রত করে যার পরিপেক্ষিতে রোগীদের রোগ দূর হয়ে যায়।এই কস্মিক রেয়র দেওয়ার জন্য কঠোর ধ্যান করতে হয়।
রেকির সাহায্যে কোন কোন রোগ সারানো যেতে পারে? তার উত্তরে মনোজ বাবু বললেন এর মাধামে অনেক বড়ো বড়ো কঠিন রোগ ঠিক করা হয় যেমন ক্যান্সার, প্যারালাইসিস,টুঁমর,হাঁপানি অনেক রোগের চিকিৎসা করা হয়। ওনার মতে লোকেরা আজকাল এলোপ্যাথিক দিকে যাচ্ছে ।কারন তারা চটজলদি উপকার পেতে চায় কিন্তু এটা জানেন  কি এর কত পার্শ্বপ্রতিকিয়া আছে ?কিন্তু রেকি কোনো পার্শ্বপ্রতিকিয়া নেই ।কারন এতে যা উপচার করা হয় তা সম্পূর্ণ উরজা। আমাদের পরিবেশ থেকে নেওয়া হয়।রেকি রোগ নিরাময়ের একটি সহজ, প্রাকৃতিক এবং নিরাপদ উপায় যা আপনাকে নীরোগ হতে সাহায্য করবে।