মালিঙ্গার বিরুদ্ধে সরব বলিউড গায়িকা

 

কলকাতা, সৌমিত্র চক্রবর্তী: মি-টু ক্যাম্পেন যেন গোটা দেশে হইচই ফেলে দিয়েছে। আবারও,কর্মক্ষেত্রে শ্লীলতাহানি -র ঘটনা নিয়ে মুখ খুললেন বলিউডের অন্যতম গায়িকা চিন্ময়ী শ্রীপদা। অর্জুন রনতুঙ্গার পর এবার আরও এক শ্রীলঙ্কান ক্রিকেটার লসিত মালিঙ্গার বিরুদ্ধে শ্লীলতাহানি -র অভিযোগ করলেন তিনি।

সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে শ্রীপদা তার সাথে হওয়া সেই ভয়াবহ ঘটনার কথা শেয়ার করেন। তিনি পোস্টে লিখেছেন, “মুম্বইতে নিজের বন্ধুর সঙ্গে গিয়েছিলেন চিন্ময়ী শ্রীপদা ৷ তাঁদের হোটেলেই আইপিএল খেলার জন্য হাজির ছিলেন লসিত মলিঙ্গা। আমার বন্ধুকে খুঁজে পাচ্ছিলাম না ৷ এমন সময় লসিত মলিঙ্গা জানান তাঁর বান্ধবী মলিঙ্গার ঘরে অপেক্ষা করছেন ৷ ফলে চিন্ময়ী শ্রীপদা মালিঙ্গার ঘরে যান ৷ সেখানে গিয়ে চিন্ময়ী দেখেন তাঁর বান্ধবী সেই ঘরে নেই ৷এই সুযোগে লসিত মলিঙ্গা তাঁকে সজোরে বিছানায় শুইয়ে দেন ৷ তাঁর ওপর চড়ে পড়েন ৷ তিনি জানিয়েছেন তাঁর গায়ে যথেষ্ট জোর থাকলেও তিনি মালিঙ্গাকে সরাতে পারছিলেন না ৷ তিনি নিজের চোখ ও মুখ বন্ধ করে নেন ৷ ফলে মলিঙ্গা তাঁর মুখমন্ডলকেই ব্যবহার করছিলেন ৷ এমন সময় হোটেলের স্টাফ দরজা নক করলে মালিঙ্গা তা খুলতে যান ৷ এই সুযোগে চিন্ময়ী শ্রীপদা ওয়াশরুমে গিয়ে মুখ ধুয়ে নেন এবং স্টাফের সঙ্গেই বেরিয়ে যান “৷ চিন্ময়ী আরও বলেছেন যে তিনি সে সময় এ কথা জানননি কারণ সকলে বলত তিনি সব জেনে বুঝেই লসিত মলিঙ্গার ঘরে গিয়েছিলেন ৷বদনামের ভয়ে তিনি এই ঘটনার কথা তখন জানাননি।

IMG-20181114-WA0003

বলিউডে তেরে বিনা, চেন্নাই এক্সপ্রেসের তিতলি, হাসিতো ফাসির জেহনশি -র মতো গান গেয়েছেন। এইরকম তারকাকেও যৌন হেনস্থার স্বীকার হতে হয়েছে। মি-টুর পর পর এইরকম ঘটনা বারবার সামনে আসছে। কর্মক্ষেত্রে মহিলাদের এইভাবে যৌণ হেনস্থার স্বীকার আর কতদিন ধরে সহ্য করতে হবে? প্রশ্ন গোটা দেশের!!