মাদক বিরোধী প্রচারের প্রধান মুখপাত্র সঞ্জয় দত্ত

 

প্রীতি সিং,কলকাতা: যিনি কিনা বলিউড দুনিয়ায় পা রাখার আগে সম্পূর্ণরূপে নিজেই ড্রাগস এর প্রতি আসক্ত ছিলেন,তিনিই নাকি এখন ‘Anti-Drug Campaign’- এর মুখপাত্র। হ্যাঁ, যাঁর কথা ভাবছিলেন  আর কি, সঞ্জয় দত্ত।
আর এই সুযোগ দিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিভেন্দ্র সিং রাওত। তিনি জানিয়েছেন, “টেলিফোন এ সঞ্জয় দত্ত-এর সাথে কথা বলেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।” তিনি আরও জানান, মোট ৫টি রাজ্যে এই প্রচার চালানো হবে।
মুখ্যমন্ত্রী ত্রিভেন্দ্র সিং রাওত এর সাথে কথা বলার পরে সঞ্জু বাবা জানান,” আমি নিজে এই ড্রাগসের নেশায় জড়িয়ে ছিলাম এবং বলিউড ইন্ডাস্ট্রিতে অনেক বাঁধার সন্মুখীন হয়েছি। আমায় মাদক বিরোধী প্রচার এর জন্য মনোনীত করেছেন, আমি খুব খুশি হয়েছি,আমায় সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ”।
ত্রিভেন্দ্র সিং রাওত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, মূলত উত্তর ভারতের রাজ্যগুলির মধ্যে সচেতনতা বাড়াতে এই পদক্ষেপ। হিমাচল প্রদেশ, পাঞ্জাব, হরিয়ানা,উত্তরখন্ড, রাজস্থান,চন্ডীগড় এবং দিল্লিত রাজ্যগুলি মাদক নেশায় বেশি ক্ষতিগ্রস্ত।এইসব রাজ্যে অনেক সচেতনতা শিবিরের প্রয়োজন। মানুষকে ড্রাগস-এর খারাপ দিক ও শিশুদের নেশার থেকে দূরে রাখাই হলো প্রধান লক্ষ্য।