বাবরি ভুমিতে মন্দির হলে ভারত দেখবে ধ্বংসলীলা”- প্রকাশ‍্যে হুমকি জঈশ-ই-মহম্মদ জঙ্গি গোষ্ঠীর!

 

হেমাশ্রী বিশ্বাস, কলকাতা
লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই রাম মন্দির ইস‍্যুতে কেন্দ্রের উপর চাপ বাড়ছে। মোদীকে পরাস্ত করতে বিরোধীদের অন‍্যতম অস্ত্র যেন এই রাম মন্দির। বেশ কিছুদিন আগে গুগলে অযোধ্যা সার্চ করলে ‘মন্দির ইয়াহান বানেগা’ বলে লোকেট করা হচ্ছিল, সোশ‍্যাল মিডিয়াতে তা ভাইরাল হয়ে যায়। তার পরে তড়িঘড়ি সেটি ঠিক ও করা হয়।

এবার এই রাম মন্দির নিয়ে ভিডিও করে ভারতকে সরাসরি হুমকি দিয়েছে জঙ্গি গোষ্ঠী জঈশ-ই-মহম্মদ প্রধান মৌলানা মাসুদ আজহার। আজহার ৯মিনিটের একটি একটি ভিডিও বানান। সেই ভিডিওতে রীতিমতো হুমকি দিয়ে বলেন, ‘অযোধ্যায় রাম মন্দির তৈরি হলে বড়সড় ধ্বংসলীলার জন‍্য তৈরি থাকতে হবে ভারতকে।’

এবং শুধু এই পর্যন্ত নয় তিনি এর সঙ্গে বলেন, ‘বাবরি মসজিদের জমিতে আবার মসজিদ বানাতে হবে। বাবরি মসজিদ আমাদের থেকে জোর করে ছিনিয়ে নেওয়া হয়েছে। হয়তো আমাদের ভীরুতা ও পাপের জন‍্যই এটা হয়েছে। অমুসালমানরা বাবরি মসজিদের জমিতে রাম মন্দির গড়তে চায় কারন তাঁদের হাতে তলোয়ার আছে। আমাদের কাছে এই বাবরি মসজিদ বিষয়টি অগ্নিপরিক্ষার সমান। আমাদের বাবরি মসজিদ আমারা ফেরত চাই। ভারত সরকার যদি রাম মন্দির অযোধ্যাতে তৈরি করে তাহলে ধ্বংসলীলার জন‍্যও যেন তৈরি থাকে।

এই ভিডিওতে মাসুদকে ভারত সরকার এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হুমকি দিতেও দেখা যায়। জঈশ-ই-মহম্মদ জঙ্গি গোষ্ঠীর প্রধান আরও বলেন , ‘যদি ভারত সরকার রাম মন্দির বাবরি মসজিদের ভূমিতে তৈরী করে তাহলে দিল্লি থেকে কাবুল অবধি মুসলমানরা তৈরী হয়ে আছে, আমরা পুরোপুরি তৈরি আছি ভারতের বুকে হামলা চালানোর জন‍্য। বাবরি ভূমিতে মসজিদ ছাড়া অন‍্যকিছু তৈরি হতে পারেনা।’

এই পর্যন্ত ভারতে যত ধরনের সন্ত্রাসী হামলা হয়েছে তার পেছনে প্রতক্ষভাবে জড়িত আছে এই মৌলানা মাসুদ আজহার। মাসুদের এই ভিডিও একটু হলেও অস্বস্তিতে পড়েছে কেন্দ্রীয় সরকার।