বাজার কাঁপতে এবার আসছে পতঞ্জলির “স্বদেশী

 

প্রদ্যুৎ বিশুই:- বহু প্রত্যাশার পর যোগগুরু বাবা রামদেবের পতঞ্জলি ব্র্যান্ড এবার বাজারে নিয়ে আসতে চলেছে টেলিকম পরিষেবা। বিএসএনএলের সঙ্গে গাঁটছড়া বেঁধে এই সিম কার্ড পরিষেবা আনতে চলেছেন যোগগুরু।

দৈনন্দিন ব্যবহারিক দ্রব্য , খাবার ও জামা কাপড়ের বাজার বাজারে ইতিমধ্যেই এক বড় ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত হয়েছে পতঞ্জলি। এবার বাজারে সমস্ত টেলিকম সংস্থাগুলিকে টেক্কা দিয়ে দেশের মানুষকে আরো সস্তায় টেলিকম পরিষেবা দিতে এই নতুন উদ্যোগ বলে জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে।

বিএসএনএল এর সাথে গাঁটছড়া বেঁধে পতঞ্জলির নতুন টেলিকম পরিষেবা “স্বদেশী”। প্রাথমিকভাবে এই সিম কার্ড পতঞ্জলির কর্মীরাই ব্যবহারের ব্যবহার করার সুযোগ পাবেন। এছাড়া “স্বদেশি” র সঙ্গে দেওয়া হবে দুর্ঘটনা ও চিকিৎসা জনিত বীমাও। দেশের উন্নয়নের স্বার্থেই নেওয়া হচ্ছে এমন উদ্যোগ বলে জানানো হয়েছে সংস্থার তরফ থেকে।

প্রাথমিক ভাবে সারা দেশ জুড়ে ছড়িয়ে থাকা পাঁচ লক্ষের ও বেশি বিএসএনএল কাউন্টারকে পরিষেবা দেবার জন্য ব্যবহার করা হবে। পতঞ্জলির এই সমৃদ্ধি সিম কার্ডের সেরা প্ল্যান হবে ১৪৪ টাকার। এরদ্বারা দেশের যে কোনও প্রান্তে আনলিমিটেড কল করা যাবে। সাথে পাওয়া যাবে ২জিবি ডেটা ও ১০০ এসএমএস , এমনটাই জানিয়েছেন বিএসএনএলের চিফ জেনারেল ম্যানেজার সুনীল গর্গ ।