প্রকাশিত হল লেখক সৌরভ কুমার ভূঞ্যার দ্বিতীয় কাব্যগ্রন্থ “অক্ষরে আকাশ এঁকেছি”।

মহিষাদল, নিজস্ব সংবাদদাতাঃ- শুরু হয়েছে ৪র্থ মহিষাদল বই মেলা। মেলার উদ্বোধন করেন মাননীয় পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। উদ্বোধনী দিনেই প্রাকাশিত হয় কবি ও গল্পকার সৌরভ কুমার ভূঞ্যার দ্বিতীয় কাব্যগ্রন্থ “অক্ষরে আকাশ এঁকেছি”। প্রকাশ করেন মাননীয়া ডাঃ রশ্মি কমল (জেলা শাসক, পূর্ব মেদিনীপুর)।

পূর্ব মেদিনীপুর জেলা শাসক ডাঃ রশ্মি কমল…

একই দিনে প্রকাশিত হয় তাঁরই সম্পাদিত পত্রিক “মেঘ পালক” এর দুপুর সংখ্যা। প্রকাশ করেন মাননীয় পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী মহাশয় । ইতিপূর্বে লেখকের প্রকাশিত হয়েছে “আঁধারে আলোর রেখা”, ‘পরশপাথর’, ও ‘রৌদ্রছায়া’, নামে তিনটি গল্পগ্রন্থ, ‘পার্থী হলেন ফটিকবাবু’ নামে একটি উপন্যাস ও একটি কাব্যগ্রন্থ, ‘অন্ধকারে জেগে আছ’। সম্পাদনা করেছেন সাহিত্যের ইতিহাস বিষয়ক বিশেষ গ্রন্থ ‘সাহিত্যের সময় সময়ের সাহিত্য’।

প্রকাশিত দ্বিতীয় কাব্যগ্রন্থ ‘অক্ষরে আকাশ এঁকেছি’……

এছাড়াও তাঁর সম্পাদিত পত্রিকা গুলি হল, ‘মেঘপালক’, ‘পথ’, ‘ড্যাফোডিল’, ও ‘মহিষাদল বার্তা’। দেশ, নবকল্লোল, শুকতারা, কিশোর ভারতী, ফেমিনা বাংলা, তথ্যকেন্দ্র, কব্সম্মেলন, আমার রূপসী বাংলা, সারাক্ষণ, সৃজন, আপনজন প্রভৃতি পত্রিকায় প্রকাশিত হয়েছে তাঁর লেখা।

লেখকের সম্পাদিত পত্রিকা, ‘মেঘপালক’ এর দুপুর সংখ্যা….

গুনি এই নবীন মানুষটি বর্তমানে ‘হরিখালি বসন্তকুমার বনী মন্দির উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্বে রয়েছেন। লেখালেখি তাঁর জীবনের সঙ্গে অঙ্গাঙ্গী ভাবে জড়িত। সাহিত্যকর্মের জন্য পেয়েছেন একাধিক সম্মান, হলদিয়া সারস্বত সমাজের সারস্বত সম্মান(২০১৪), ঋষি বঙ্কিম স্মারক সম্মান (২০১৫), রাখালরাজ স্মৃতি সংবর্ধনা(২০১৫), সপ্নখেয়া সাহিত্য সম্মান(২০১৬), অপরা সাহিত্য সম্মান(২০১৭)।