দীপ-রণবীরের পর কী রোহমান-সুস্মিতা!!

 
প্রীতি সিং,কলকাতা: মিস ইউনিভার্স সুস্মিতা সেন কী আগামী বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন? এই খবর ছড়িয়ে পড়তেই তোলপাড় গোটা বলিউড ও মিডিয়া দুনিয়া।

সূত্রের খবর, ২৭ বছর বয়সী রোহমান শলের সাথে ৪২বছরের সুস্মিতা সেনের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। জানা গেছে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাদের রিলেশানের কথা স্বীকার করেছেন সুস্মিতা সেন।রোহমান ইতিমধ্যে সুস্মিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এবং অভিনেত্রী সুস্মিতা সেন হ্যাঁ বলেন। তারা উভয়ই বিবাহের ধারনা নিয়ে আলোচনা করেছেন এবং পরিকল্পনাগুলি যদি বাস্তবায়িত হয়ে যায় তবে শীঘ্রই তারা ২০১৯ সালে গিঁট বাঁধবেন।

সুস্মিতা আগে অন্য এক সেলেব্রিটির সাথে ভালোবাসাই জড়িয়ে গিয়েছিলন। কিন্তু অতীত সম্পর্ক দীর্ঘদিন টেকসই হয়নি। সুতরাং, এই সময় রোহমানের সাথে তার বিশেষ ব্যক্তি এবং তাদের সম্পর্কও বেশ শক্তিশালী। তারা উভয় অনেক ইভেন্টে একসঙ্গে হয়েছে এবং সেটা ক্যামেরাতেও ধরা পড়েছে। কিন্তু তাদের সম্পর্কের ব্যাপারে কেও কোনোদিন মুখ খোলেননি ও কোনো বিবৃতি প্রদান করেননি। কিন্তু, এই দিওয়ালিতে সুস্মিতা সোশ্যাল মিডিয়া সাইটের সাহায্য নিয়ে তাদের সম্পর্কের কথা নিশ্চিত করেন ও সব জল্পনার অবসান ঘটান।