ক্যান্সারের অন্তিম পর্যায়ে ইরফান !

প্রদ্যুৎ বিশুই :- হলিউড,বলিউড সহ বাংলা সিনেমা জগতে এক অবিস্মরণীয় নাম হল ইরফান খান। পদ্মশ্রী পুরস্কারে ভূষিত এই অভিনেতা ১৫ মার্চ হঠাৎই একটি টুইট করে জানান যে , “কখনো কখনো এমন ঘটে যে আচমকা এক ধাক্কায় ঘুম ভেঙ্গে যায়। গত ১৫ দিন থেকে আমার জীবনে এমনই ঘটনা ঘটে চলেছে। আমি এ সম্পর্কে খুব বেশি কিছু জানতে পারিনি। তবে যা জেনেছি তা হলো আমি এক বিরল রোগে আক্রান্ত। তবে আমিও হাল ছাড়বো না। আমার ভালো লাগার বিষয়গুলোর জন্যে আমি শেষ পর্যন্ত লড়াই করে যাবো।”

IMG-20180410-WA0029
তিনি আরো বলেন, “আমার পরিবার ও বন্ধুরা আমার সঙ্গে রয়েছেন। আমরা এ থেকে মুক্তি পাওয়ার জন্যে যথা সম্ভব চেষ্টা করে যাচ্ছি। এ সময় কোন জল্পনা-কল্পনা না করাই ভালো। সপ্তাহ খানেক বা দিন দশেকের মধ্যে আমি নিজে থেকেই সব জানাবো। এ সময় বাকি পরীক্ষা-নিরীক্ষাগুলোও হয়ে যাবে। আর সেই পর্যন্ত আমার প্রতি আপনাদের শুভ কামনা থাকুক।”
কিন্তু তার জন্ডিস হয়েছে বলেই গুজব রটাই অনুগামীদের মধ্যে। তৎক্ষণাৎ রোগের নাম না জানলেও পরে একটি টুইট করে যানান যে তার নিউরো এন্ড্রোক্রাইন টিউমার হয়েছে। শোনা যায় তিনি নাকি আর ছয় মাস বাঁচবেন।

স্থানীয় এক চলচিত্র সাংবাদিক উমের সিন্ধু টুইট করে জানান ভালো নেই ইরফান , তিনি আর হয়তো ৬-১২ মাস বাঁচবেন। চিকিৎসকদের মতে হাতে সময় বড় জোর ১ বছর , তার পরিবার সূত্রেও জানা গিয়েছে তিনি ক্যান্সারের অন্তিম পর্যায়ের আছেন।

ইরফান নিজের রোগের সম্মন্ধে সময় হলে জানাবে বললেও তার আগেই এই দুঃসংবাদটি নিয়ে আসেন উমের, তিনি বলেন ক্যান্সার হয়েছে ইরফানের। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই শোকের ছায়া নেমে আসে চলচিত্র মহলে।