ক্যানিং এ ফুটবল যজ্ঞ।

সুভাষ চন্দ্র দাশ ঃ ক্যানিং ঃ—একদিনের এক নকআউট ফুটবল খেলা অনুষ্ঠিত হল।শনিবার দক্ষিণ ২৪ পরগণা জেলার ক্যানিং এক নম্বর পঞ্চায়েত সমিতি ও মাতলা২নং গ্রামপঞ্চায়েত আয়োজিত মিঠাখালী প্রতিলিপি সংঘের উদ্যোগে আটদলের এক নকআউট ফুটবল খেলা অনুষ্ঠিত হল ক্যানিং ডেভিড সেশুন হাইষ্কুল মাঠে। এদিন ২ য় বর্ষের ফুটবল খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফুটবলার রহিম নবী। এদিনের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফুটবলার গৌরাঙ্গ ব্যানার্জী, ক্যানিং পূর্বের বিধায়ক সওকাত মোল্ল্যা,ক্যানিং পশ্চিমের বিধায়ক শ্যামল মন্ডল,দক্ষিণ ২৪ পরগণা জেলার জেলা সহসভাপতি শৈবাল লাহিড়ী।

downloadf6fcdc51_2fWhatsApp_2fMedia_2fWhatsApp_20Images_2fIMG-20171230-WA0006

ক্যানিং ১ও২নং পঞ্চায়েত সমিতির সভাপতি সোয়েব সেখ,পরেশ রাম দাস,মাতলা ১ও২ নং গ্রাম পঞ্চায়েত প্রধান তপন সাহা,উত্তম দাস,ক্যানিংয়ের এসডিপিও দেবীদয়াল কুন্ডু,ক্যানিং থানা ও মহিলা থানার ওসি আশীষ দাস,মুনমুন চৌধুরী,বনগাঁর আই সতীনাথ চট্টরাজ সহ অন্যান্যরা। এদিনের খেলায় যাদবপুর এক্স ফুটবল এ্যাসোসিয়েশান কে ৪-২ গোলে পরাজিত করে জয়লাভ করে সাতমুখী প্রিয়া সংঘ।
এই  খেলায় জয়ী দলকে চাঁদমনি দাস ও বিহারীলাল দাস স্মৃতি ট্রফি সহ নগদ এক লক্ষ টাকা ও একটি মোটর বাইক এবং রানার্স দলকে ট্রফি,নগদ আশি হাজার টাকা ও একটি দামী মোবাইল উপহার দেওয়া হবেে বলে জানা গেছে উদ্যোক্তাদের পক্ষ থেকে।
খেলা শেষে ক্যানিং ১নং পঞ্চায়েত সমিতির সভাপতি পরেশ রাম দাস জানান “প্রত্যন্ত সুন্দরবনে ফুটবল খেলা কে প্রসার ও জনপ্রিয় করে তুলেতে আমাদের এই আয়োজন”।