ক্যানিংয়ে নক অাউট ফুটবল শেষ হল।

সুভাষ চন্দ্র দাশ ঃ ক্যানিং ঃ—মুখ্যমন্ত্রীর মমতা ব্যানার্জীর ঐক্রান্তিক প্রচেষ্টায় প্রত্যন্ত সুন্দরবন সহ দক্ষিণ ২৪ পরগণা জেলায় বিকশিত হয়েছে ফুটবল খেলা। সেই ঐতিহ্যকে আরো প্রসারিত করার লক্ষ্য নিয়ে ক্যানিং ১ নং পঞ্চায়েত সমিতি ও মাতলা ২ নং গ্রাম পঞ্চায়েত আয়োজিত এবং মিঠাখালি প্রতিলিপি সংঘের উদ্যোগে গত ৩০ ডিসেম্বর শুরু হয়েছিল ৮ দলের এক নক অাউট ফুটবল টুর্নামেন্ট। যার আনুষ্ঠানিক সূচনা করেছিলেন ফুটবলার রহিম নবী।

IMG-20180108-WA0004

রবিবার ক্যানিং ডেভিড সেশুন হাইস্কুল মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ক্যানিং নিউষ্টার ক্লাব ও সাতমূখী প্রিয়া সংঘের মধ্যে। ফাইনালে নিউষ্টার ক্লাব ১-০ গোলে জয়লাভ করে।
এদিন বিজয়ীদল কে পুরষ্কার স্বরূপ “চাঁদমনি দাস ও রিহারীলাল দাস” স্মৃতি ট্রফি,নগদ একলক্ষ টাকা ও একটি মোটর বাইক উপহার দেওয়া হয়।

IMG-20180108-WA0000

রানার্স দলকে সুদৃশ্য ট্রফি,একটি মোবাইল ও ৮০ হাজার টাকা পুরষ্কার দেওয়া হয় সংগঠনের পক্ষ থেকে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রানার্স দলের বাপোস। ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন ক্যানিং ১নং পঞ্চায়েত সমিতির সভাপতি পরেশ রাম দাস,মাতলা ১ ও ২ নং গ্রাম পঞ্চায়েত প্রধান তপন সাহা,উত্তম দাস সহ বিশিষ্টরা।

IMG-20180108-WA0002