এবার ব্যাডমিন্টন প্লেয়ারের চরিত্রে শ্রদ্ধা

অর্পিতা বসু,কলকাতা :বর্তমানে বলিউডে বায়োপিক বানানোর ট্রেন্ড চলছে।ক্রিকেটার ধোনী থেকে শুরু করে নায়ক সঞ্জয় দত্ত সকলে জীবনী তৈরী হচ্ছে,যা দর্শক দেখে তাদের পছন্দের মানুষের সমন্ধে জানতে পারছে।এবার রুপোলী পর্দায় ব্যাডমিন্টনের জনপ্রিয় খেলোয়াড় সাইনা নেওয়ালের বায়োপিক আসতে চলেছে খুব শ্রীঘ্রই।এই বায়োপিকের সানিয়ার চরিত্রে অভিনয় করছে শ্রদ্ধা কাপুর।

এই বায়োপিক পরিচালনার দায়িত্বে আছেন অমল গুপ্ত।সম্প্রতি ২২ অক্টোবর থেকে এই সিনেমার শ্যুটিং শুরু হবে বলে জানা গিয়েছে।অলিম্পিকে ব্রোঞ্জপদক বিজয়ী শাটলার সাইনার চরিত্রে শ্রদ্ধার প্রথম লুক ইতিমধ্যে ট্যুইটারে শেয়ার করেছেন নায়িকা স্বয়ং।এই সিনেমায় সাইনার খেলার উত্থাম,চোট খাওয়া,পতন,ফিরে আসা,সকল রকম দিকই এই বায়োপিকে দেখনো হবে বলে জানিয়েছেন খোদ পরিচালক।

ব্যাডমিন্টন খেলা খুব একটা সহজ নয়,তার জন্য শ্রদ্ধা কাপুরকে বেশ প্ররিশ্রম করতে হচ্ছে।শ্রদ্ধাকে   রীতিমতো ব্যাডমিন্টন খেলার চর্চা করতে হচ্ছে।আর এই খেলার প্রশিক্ষণ নিতে স্বয়ং সাহায্য করছে সাইনা।এছাড়া ভারতীয় ব্যাডমিন্টন কোচ পুলেল্লা গোপীচাঁদ ব্যাডমিন্টন খেলা শেখাচ্ছেন। স্রদ্ধা নিজে জানিয়েছেন এই খেলা শেখার জন্য তিনি এর মধ্যে ৪০টি ক্লাস করে নিয়েছেন।

স্রদ্ধা কাপুর আগেও হাসিনা পারকর এর বায়োপিকে দাউদের বোন হাসিনার মতো বলিষ্ঠ চরিত্রে অভিনয় করেছেন।যা বলিউডের সকলের কাছে তার অভিনয় বেশ চর্চিত হয়েছে।এবার খেলোয়াড় হিসেবে শ্রদ্ধার অভিনয় দর্শকের কতটা ভালো লাগে সেটাই দেখার।